• বিনোদন

গরু উপহারের বিষয়টি নিয়ে যা বললেন শিরিন শিলা

  • বিনোদন
  • ০৩ সেপ্টেম্বর, ২০২৩ ১৬:৪৭:২৫

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ দেশের ৩০টি প্রেক্ষাগৃহে শুক্রবার মুক্তি পেয়েছে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘ঘর ভাঙা সংসার’।  ছবিটি নিয়ে তেমন কোনো আলোচনা না থাকলেও মুক্তির আগের দিন সংবাদ সম্মেলনে ছবির নায়িকা শিরিন শিলার একটি বক্তব্য ঘিরে গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনা চলছে। 

অন্যদিকে মুক্তির দুদিন হয়ে গেল, কোনো শিল্পীকে সিনেমা হলে ছবির প্রচার-প্রচারণায় দেখা যায়নি। এ বিষয়ে শিরিন শিলা বলেন, ‘মুক্তির প্রথম দিনই যাওয়ার কথা ছিল। ছবির নায়ক ডিপজল ভাই যাওয়ার জন্য প্রস্তুত হতে বলেছিলেন। প্রস্তুতও হয়েছিলাম। কিন্তু পরে তিনি আর যাননি। আমি আর একা যাব কীভাবে, আমার নিরাপত্তা দেবে কে? এ জন্য ঘরে বসেই ছবির খবরাখবর নিচ্ছি।’

ঘরে বসে দর্শক প্রতিক্রিয়া কেমন পাচ্ছেন? এই অভিনেত্রী বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ ভালোই রিভিউ পাচ্ছি ছবির। ভিডিও ফুটেজে দেখলাম, দর্শকেরা ভালো বলছেন। রিকশাচালক, পোশাকশ্রমিকদের একটা বড় অংশ ডিপজল ভাইয়ের অভিনয়ের খুব ভক্ত। তারা ছবিটি দেখছেন।

অনেকে তো আবার ডিপজলের সঙ্গে কাজের ব্যাপারে একটু ভিন্নভাবে দেখেন, সেটাকে কি বলবেন—এমন প্রশ্নে শিলা বলেন, এর আগে মৌসুমী, পূর্ণিমা, রেসিদের মতো বড় বড় তারকা তো তার বিপরীতে কাজ করেছেন। তারা যখন করেছেন, আমরা তো অনেক পরের, করতেই পারি। দেখুন, ডিপজল ভাইকে দর্শকেরা ভালোবাসেন; কিন্তু আমরা সিনেমার মানুষ, নিজেদের নিজেরাই পচাই। বিষয়টি খুবই নোংরা, অস্বস্তিকর।

গরু উপহারের বিষয়টি নিয়ে এই অভিনেত্রী আরও বলেন, এই ছবির শুটিং চলছিল সাভারের ডিপজল ভাইয়ের ফার্ম হাউস এলাকায়। আর ডিপজল ভাই বড় কলিজার মানুষ। জায়েদ খানসহ অনেক শিল্পীকেই নানা সময়ে নানা ধরনের উপহার দেন তিনি। ওই দিন আমাকে একা গরু উপহার দেননি, মিশা ভাইকেও দিয়েছেন।

মন্তব্য ( ০)





  • company_logo