• খেলাধুলা

জয়ে ফিরেছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা

  • খেলাধুলা
  • ২১ আগস্ট, ২০২৩ ১৩:০৪:৩৫

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ গেতাফের সঙ্গে গোলশূন্য ড্র করে এবারের মৌসুম শুরু করেছিল বার্সেলোনা। তবে দ্বিতীয় ম্যাচেই জয়ে ফিরেছে বর্তমান চ্যাম্পিয়নরা। লা লিগার ম্যাচে গতকাল কালাতান জায়ান্টরা ২-০ গোলে হারিয়েছে কাদিজকে। দুটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধের শেষ ভাগে। পেদ্রির গোলে এগিয়ে যাওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন ফেরান তোরেস।

নিজস্ব মাঠ ক্যাম্প ন্যুয়ের সংস্কার কাজ চলায় শহরের অলিম্পিক স্টেডিয়ামে হয় ম্যাচটি। আগের ম্যাচের মতো এবারও দীর্ঘ সময় গোলের দেখা পায়নি বার্সা। ৮০ মিনিট পার হওয়ার তো ড্রয়ের দিকেই গড়াচ্ছিল ম্যাচ। কিন্তু ম্যানচেস্টার সিটির সাবেক অধিনায়ক ইলকাই গুন্দোয়ানের দারুণ এক পাসে লক্ষ্যভেদ করে বার্সা-শিবিরে স্বস্তি এনে দেন পেদ্রি। এরপর যোগ করা সময়ের চতুর্থ মিনিটে কাদিজের কফিনে শেষ পেরেক ঠুকে দেন তোরেস।

গেতাফের সঙ্গে ড্র করায় ৪ পয়েন্ট নিয়ে বার্সার অবস্থান এখন দ্বিতীয় স্থানে। ২ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ।  

এই ম্যাচে খেলতে নেমে রেকর্ডের খাতায় নাম লিখিয়েছেন লামিনে ইয়ামাল। বার্সার জার্সিতে সবচেয়ে কম বয়সে মাঠে নামার রেকর্ড এখন তার দখলে। কাল মাঠে নামার সময় তার বয়স ছিল ১৬ বছর ৩৮ দিন।

মন্তব্য ( ১)





image
  • company_logo