• অপরাধ ও দুর্নীতি

বগুড়ার চাঞ্চল্যকর নয়ন হত্যা মামলার প্রধান আসামী গ্রেপ্তার

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৩ এপ্রিল, ২০২৩ ১৭:৫১:৩৪

ছবিঃ

সঞ্জু রায়, বগুড়া: বগুড়ার গাবতলীর ১৯ মামলার আসামী আলোচিত নয়ন হত্যা মামলার প্রধান আসামি আব্দুর রাজ্জাক (৪৭) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ এর আভিযানিক দল। সোমবার দুপুর ১২টার দিকে গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার জুমারবাড়ী থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া রাজ্জাক গাবতলী উপজেলার পূর্ব মহিষাবান (মাস্টারপাড়া) গ্রামের আব্দুল কুদ্দুস মন্ডলের ছেলে। র‌্যাব-১২ বগুড়ার পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।
র‌্যাব জানায়, গত মাসের ১১মার্চ সন্ধ্যায় গাবতলীর মহিষাবান ইউনিয়নের দেবত্তরপাড়ায় এক বাঁশ বাগানে ১৯ মামলার আসামি নাহিদুল ইসলাম নয়নকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটে।

এই ঘটনায় গ্রেপ্তার আব্দুর রাজ্জাককে প্রধান আসমি করে নয়নের মা নারগিস বেওয়া ১৩ মার্চ গাবতলী থানায় মামলা দায়ের করেন। মামলায় ১৫ জনের নাম উল্লেখসহ ৭ থেকে ৮ জনকে অজ্ঞাত আসামি করা হয়। ঘটনার পরেই আব্দুর রাজ্জাক এলাকা ছেড়ে গাঁ ঢাকা দেন। ঘন ঘন নিজের অবস্থান পরিবর্তন করে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিচ্ছিলেন তিনি। গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধার সাঘাটা উপজেলার জুমারবাড়ী থেকে আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করা হয়। নয়ন হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, র‌্যাবের অভিযানে প্রধান আসামি আব্দুর রাজ্জাক গ্রেপ্তার হয়েছেন।

তাকে দুপুর ৩টার দিকে থানায় হস্তান্তর করেছে র‌্যাব। মঙ্গলবার সকালে রাজ্জাককে আদালতে পাঠানো হবে। এ ঘটনায় জড়িত আরও ৪ জন আসামিকে এর আগে ঢাকা, গাজীপুরসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছিল। র‌্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করে র‍্যাব। সোমবার বিকেলে গাবতলী থানা পুলিশের কাছে আব্দুর রাজ্জাককে হস্তান্তর করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo