• অপরাধ ও দুর্নীতি

পায়ুপথে মাদক পাচারকালে ব্যবসায়ী আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৩ এপ্রিল, ২০২৩ ১৬:২০:৪৯

ছবিঃ সিএনআই

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর: পায়ুপথে হেরোইন পাচারকালে পিয়ারুল ইসলাম (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জামালপুর র‍্যাব-১৪। রবিবার (০২এপ্রিল) দুপুরে সদর উপজেলার ছোনটিয়া এলাকা থেকে ওই মাদক কারবারিকে আটক করা হয়। পরে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে পায়ুপথ থেকে টেপে মোড়ানো হেরোইনের দুটি প্যাকেট বের করা হয়েছে। আটক ওই মাদক কারবারি রাজশাহী জেলার গোদাবাড়ি উপজেলার মাদারপুর এলাকার আব্দুল ওয়াদুদের ছেলে। তিনি রাজশাহী থেকে হেরোইনের নিয়ে জামালপুরে সরবরাহ করতে এসেছিলেন।

পরে রাত ১০টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন জামালপুর র‍্যাবের কোম্পানি কমাণ্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান তিনি আরও জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। ওই মাদক কারবারি রাজশাহী হতে পেটের ভিতরে হেরোইনের একটি চালান নিয়ে  জামালপুর আসছে। এ খবর পেয়ে র‍্যাবের একটি অভিযানিক দল ছোনটিয়া এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে ওই মাদক কারবারিকে আটক করা হয়। পরে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শ অনুযায়ী শারীরিক পরীক্ষা করে তার পায়ুপথের ভিতর ফরেন অবজেক্ট সনাক্ত হয়। পায়ুপথের মাদকদ্রব্য বের করতে তাকে হাসপাতালের পুরুষ সার্জারী বিভাগে ভর্তি করা হয়। পরে তার পায়ুপথে থাকা কালো টেপে মোড়ানো দুটি  হেরোইন প্যাকেট বের করা হয়। উদ্ধারকৃত ওই হেরোইনের আনুমানিক মূল্য দশ লাখ টাকা।

মন্তব্য ( ০)





  • company_logo