• অপরাধ ও দুর্নীতি

সাতকানিয়ায় ৭টি মামলায় ৪৫ হাজার টাকা জরিমানা

  • অপরাধ ও দুর্নীতি
  • ০২ এপ্রিল, ২০২৩ ১৯:২১:১৭

ছবিঃ সিএনআই

রমজান আলী,সাতকানিয়া (চট্টগ্রাম) : সাতকানিয়া উপজেলার কাঞ্চনা ও এওচিয়াটেক বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে ৭টি মামলায় মোট ৪৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।  ২ এপ্রিল (রবিবার) দুপুর ২ টার সময় উপজেলার কাঞ্চনা ইউনিয়ন ও এওচিয়ায় অভিযান চালিয়ে এসব জরিমানা করা হয়।

পবিত্র রমজানে দ্রব্যমূল্যের লাগাম টানতে উপজেলার কাঞ্চনা ইউনিয়নের লতাপীর বাজার, ফুলতলা স্টেশন এবং এওচিয়া ইউনিয়নের এওচিয়ার টেক এলাকায় বিভিন্ন দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় বিভিন্ন দোকানে পণ্যের দাম, মূল্য তালিকা ও পণ্যের মেয়াদ যাচাই করা হয়। মূল্য তালিকা না থাকায় এবং মেয়াদ উর্ত্তীণ পণ্য বিক্রয় করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী মোট ৭টি মামলায় সাতটি মুদির দোকানকে মোট ৪৫ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। এসময় মেয়াদ উর্ত্তীণ পণ্যসমূহ জব্দ করে জনসম্মূখে আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়।

 

 

 

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরা। এসময় অভিযানে আনসার বাহিনীর সদস্যরা সার্বিক সহযোগিতা করেন। জনস্বার্থে উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানায় সাতকানিয়া উপজেলা প্রশাসন।

মন্তব্য ( ০)





  • company_logo