• শিশু সংবাদ

বাঁচতে চায় উলিপুরের শিশু রেদোয়ান

  • শিশু সংবাদ
  • ২৭ ফেব্রুয়ারী, ২০২৩ ১৬:১০:০৬

ছবিঃ সিএনআই

মোঃ হাসান, কুড়িগ্রামঃ নিম্নবিত্ত পরিবারের শিশু সন্তান রেদোয়ান সানি (৩) জন্মের পর থেকে স্বাভাবিক ভাবেই অন্য আর দশজনের মতই বেড়ে উঠছিলো। ২ বছর পর হঠাৎ শিশুটির মধ্যে স্বাস্থ্যজনিত সমস্যা দেখা দেয়ায় দরিদ্র পিতা আব্দুল খালেক বিভিন্ন চিকিৎসকের শরণাপন্ন হলে চিকিৎসক শিশুটির বøাড ক্যান্সার হয়েছে বলে জানান। এই খবরে দরিদ্র পিতা-মাতা ভেঙ্গে পড়েন। 

শিশুটির বাড়ি কুড়িগ্রামের উলিপুর উপজেলার নারিকেল বাড়ী ডাক্তার পাড়া গ্রাামে। শিশুটি প্রায় ১ বছর থেকে ব্লাড ক্যান্সারে ভুগছে। শিশুটিকে সুস্থ করে তুলতে উন্নত চিকিৎসার জন্য দরিদ্র পিতার আর্থিক সাহায্যের প্রয়োজন।

শিশুটি বর্তমান কলকাতার সরজগুপ্ত ক্যান্সার সেন্টার এন্ড রিসার্স ইনস্টিটিউটে চার মাস যাবত চিকিৎসারত অবস্থায় আছে। দরদ্রি পিতা আব্দুল খালেক উলিপুর ডক্টরস কমিউনিটি ক্লিনিকে ওটি বয় হিসেবে চাকরি করে জমানো টাকা ব্যয় ও চাষাবাদের জমি সবটুকু সন্তানের চিকিৎসার  জন্য বিক্রি করে সর্বস্ব এখন। এদিকে কলকাতার চিকিৎসক জানিয়েছেন, শিশুটিকে সুস্থ করে তুলতে আরো প্রায় ৪-৫ লাখ টাকার প্রয়োজন। দরিদ্র পিতা-মাতার পক্ষে কোনোভাবেই চিকিৎসার খরচ বহন করা সম্ভব না। তাই তিনি ছেলের চিকিৎসার সাহায্যের জন্য সমাজের হৃদয়বান ও বিত্তশালীদের এগিয়ে আসার অনুরোধ জানিয়েছেন। সাহায্য পাঠাবার ঠিকানা - অগ্রণী ব্যাংক লিঃ, নাজিম খাঁ শাখা - একাউন্ট নং- ০২০০০১৯১৩২৯০৭, বিকাশ নং- ০১৯৩৭-৪৪৮৭২৯ যোগাযোগ- ০১৯২২-০৪৪৪৮৩, ইন্ডিয়ান নম্বর- +৯১৮৯৬১২০৪৮৬৫

মন্তব্য ( ০)





  • company_logo