• শিশু সংবাদ

ঠাকুরগাঁওয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা, গ্রেফতার ১ 

  • শিশু সংবাদ
  • ১৪ ফেব্রুয়ারী, ২০২৩ ১৯:৫৩:৪৬

প্রতীকী ছবি

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার সদর উপজেলার শুকানপুকুরী ইউনিয়নের তেয়ারিগাঁও এলাকার একটি ভুট্টা ক্ষেত থেকে শিশুটির লাশ উদ্ধার করে। পুলিশ এ ঘটনায় শফিকুল ইসলাম (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে। 

ভুল্লি থানা সুত্রে জনা যায়, শিশুটিকে বড়ই খাওয়ার প্রলোভন দেখিয়ে শফিকুল তাকে বাড়ির পাশে ভুট্টা খেতে নিয়ে যায়। পরে তাকে ধর্ষণ করে শ্বাস রোধ করে হত্যা করে পালিয়ে যায়। পরিবারের লোকজন শিশুটিকে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুজির পর ভ্ট্টুা খেতে তার রক্তাত্ব মরদেহ দেখতে পায়। খবর পেয়ে ভুল্লি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেনালে হাসপাতাল মর্গে প্রেরন করে। 

ভূল্লী থানার অফিসার ইনচার্জ একেএম আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে ধর্ষনের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তদন্ত ও ময়না তদন্তের রিপোর্ট আসার পর হত্যার প্রকৃত কারণ জানা যাবে। এলাকাবাসীর সহযোগিতায় এ ঘটনায় জড়িত সন্দেহে একই গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে শফিকুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। নিহত ফারিয়া আক্তার (৫) একই ইউনিয়নের তেয়ারিগাঁও  গ্রামের ফজর আলীর মেয়ে।

মন্তব্য ( ০)





  • company_logo