• গণমাধ্যম

এতিমদের নিয়ে বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • গণমাধ্যম
  • ১৫ এপ্রিল, ২০২২ ১৩:০৩:০৬

ছবিঃ সিএনআই

মেজবা রহমান, বশেমুরবিপ্রবিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক ফোরামের (বশেমুরবিপ্রবিসাফো) উদ্যোগে এতিম বাচ্চাদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার  (১৪ এপ্রিল) বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরামের নিজস্ব কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে  বিশ্ববিদ্যালয় সংলগ্ন গোবরা মাদ্রাসা ও এতিমখানার শিশুদের জন্য বিশেষ ইফতারের আয়োজন করা হয়। বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরামের সভাপতি শেখ আব্দুর রহিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেজবা রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক  ড. মোঃ আবু সালেহ । এছাড়াও বিশেষ অতিথি হিসেবে শিক্ষক সমিতির প্রচার সম্পাদক ও আন্তজার্তিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক সাদ্দাম হোসেন উপস্থিত ছিলেন। দোয়া মাহফিল অনুষ্ঠানের পরিচালনায় ছিলেন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতিব মুফতি আব্দুল্লা আল মামুন।

প্রধান অতিথির বক্তব্যে ড.মোঃ আবু সালেহ বলেন, পবিত্র মাহে রমজানের তাৎপর্য অনেক। রমজান আমাদের মাঝে সংযম ও সহমর্মিতা বয়ে আনে। এতিমদের নিয়ে বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরাম যে ইফতারের আয়োজন করেছে, এটা খুবই ভালো উদ্যোগ ।  সাংবাদিক ফোরামের সদস্যরা বিশ্ববিদ্যালয়ের অর্জনগুলো জাতির সামনে তুলে ধরে। তাদের উদ্যোগ প্রশংসার দাবি রাখে।

সভাপতির বক্তব্যে সাংবাদিক ফোরামের সভাপতি শেখ আব্দুর রহিম বলেন, রমজান মাস সহানুভূতির মাস। পরস্পরের সহানুভূতিতেই এ মাসের সৌন্দর্য বৃদ্ধি পায়।আমরা নিজেদের সামর্থ্যানিযায়ী এতিম শিশুদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। সমাজের প্রতিটি মানুষদের তাদের পাশে এগিয়ে আসা উচিত। 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের  শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীসহ স্থানীয় গণমাধ্যমকর্মী।

মন্তব্য ( ০)





  • company_logo