• স্বাস্থ্য

নীলফামারী জেনারেল হাসপাতালে মাস্ক ছাড়া প্রবেশ নিষেধ

  • স্বাস্থ্য
  • ০৮ সেপ্টেম্বর, ২০২১ ১৫:০০:১৮

ছবিঃ সিএনআই

নীলফামারী প্রতিনিধিঃ  করোনা প্রতিরোধ ও স্বাস্থ্য সুরক্ষায় শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করতে নীলফামারী জেনারেল হাসপাতালের (২৫০ শয্যা) রোগীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। আজ বুধবার (৮ আগষ্ট) সকালে জেনারেল হাসপাতালের শিশু ও গাইনি ওয়ার্ডে ১শ’ মাস্ক রোগিদের মুখে পরিয়ে দেয়া হয়।

‘নো মাস্ক, নো সার্ভিস’ শ্লোগানে হাসপাতালের অন্যান্য ওয়ার্ডে মাস্ক বিতরন করেন নিজ নিজ ওয়ার্ডের কর্তব্যরত নার্সরা (সেবিকা)। এসময় জেনারেল হাসপাতালে মোট এক হাজার মাস্ক বিতরন করা হয়। এ কাজের সার্বিক সহযোগিতা করেন সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর কবীর।

শিশু ওয়ার্ডের দুই নম্বর বিছানার রোগি তহমিনা বেগম জানান, হাসপাতালে ভর্তি হওয়ার আগে মাস্ক আনছিলাম। মাস্কটি মাটিতে পড়ে যাওয়ায় আর নেয়া হয় নাই। মুখে মাস্ক না থাকায় স্যারেরা আজ মাস্ক দিলো। জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডের শিশু বিশেষজ্ঞ চিকিৎসক ডা. আব্দুল আউয়ালের নির্দেশনায় গাইনী ও শিশু ওয়ার্ডের রোগীদের মাঝে মাস্ক পরিয়ে দেয় সিনিয়র নার্স সাবিত্রী রানী ও মর্তুজা বেগমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। নীলফামারী সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর কবীর জানান, ‘নো মাস্ক, নো সার্ভিস’ শ্লোগানে হাসপাতালের সকল ওয়াডে নিয়মিত ফলোআপ করা হচ্ছে। মাস্ক ছাড়া হাসপাতালে প্রবেশও নিষেধ করা হয়েছে। মাস্ক পড়বেন সেবা নিবেন, মাস্ক নেই সেবা নেই।

মন্তব্য ( ০)





  • company_logo