• সমগ্র বাংলা

কালিয়াকৈরে সুতার মিলের ওয়াশরুমে নারী শ্রমিককে ধর্ষণ, আটক ১ 

  • সমগ্র বাংলা
  • ১০ এপ্রিল, ২০২১ ১৬:১৯:০৪

প্রতীকী ছবি

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি:  গাজীপুরের কালিয়াকৈরে জাহানারা স্পিনিং মিলে এক নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে, ওই নারী শ্রমিক বেশ কিছুদিন আগে জীবিকার খোঁজে ময়মনসিংহ থেকে গাজীপুরের কালিয়াকৈরে খাড়াজোড়া এলাকায় জাহানারা স্পিনিং মিলে যোগদান করেন। প্রতিদিনের মতো শুক্রবার (০৯ এপ্রিল) নাইট শিফটে ডিউটি করতে কারখানায় জান নারী শ্রমিক। কিন্তু আনুমানিক রাত ৩টার দিকে ভুক্তভোগী শ্রমিক হাত-মুখ ধোয়ার জন্য কারখানার ভিতরে ওয়াসরুমে যান। এসময় একই কারখানার শ্রমিক আইয়ুব আলী নারী শ্রমিকের পিছু নিয়ে একই ওয়াশরুমে নিকটে যান। এক পর্যায়ে আশেপাশে কাউকে না দেখে সুযোগ সন্ধানী ধর্ষক নারীশ্রমিকের মুখ চেপে ধরে একটি টয়লেটে নিয়ে তাকে ধর্ষণ করে। ধর্ষণের পর তাকে টয়লেটে ফেলে রাখে এবং ঘটনাটি কাউকে জানালে খুনের হুমকি দিয়ে ধর্ষণকারী আইয়ুব চলে যায়।

ধর্ষণের বিষয়টি ধর্ষণের শিকার নারী শ্রমিক তার পরিবারকে খুলে বলেন। তার পরিবার সম্পূর্ণ বিষয়টি জানার পর (১০ এপ্রিল) শনিবার সকালে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে উপজেলার লতিফুপুর এলাকায় ভাড়া বাসা থেকে ধর্ষণকারী আইয়ুব আলীকে পুলিশ গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত ব্যক্তি- নীলফামারীর সদর থানার কুড়িগ্রামপাড়া এলাকার শাহিনের ছেলে আইয়ুব আলী (১৮)। কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া ধর্ষণকারীকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo